Privacy Policy

ABC IDEAL SCHOOL -এর জন্য গোপনীয়তা নীতি

এ.বি.সি আইডিয়াল স্কুল,

আমাদের প্রধান অগ্রাধিকারগুলির মধ্যে একটি হল আমাদের দর্শকদের গোপনীয়তা। এই গোপনীয়তা নীতি ABC আইডিয়াল স্কুল দ্বারা সংগৃহীত এবং নথিভুক্ত করা তথ্যের ধরন এবং আমরা কীভাবে এটি ব্যবহার করি তা নিয়ন্ত্রণ করে।

আপনার যদি অতিরিক্ত প্রশ্ন থাকে বা আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্যের প্রয়োজন হয়, তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।

এই গোপনীয়তা নীতি শুধুমাত্র আমাদের অনলাইন ক্রিয়াকলাপের ক্ষেত্রে প্রযোজ্য । এই নীতি অফলাইনে বা এই ওয়েবসাইট ছাড়া অন্য ওয়েবসাইট বা চ্যানেলের মাধ্যমে সংগ্রহ করা কোনো তথ্যের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

সম্মতি

আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি এতদ্বারা আমাদের গোপনীয়তা নীতিতে এবং এর শর্তাবলীতে সম্মত হন।

আমরা তথ্য সংগ্রহ করি

আপনাকে যে ব্যক্তিগত তথ্য প্রদান করতে বলা হয়েছে, এবং কেন আপনাকে এটি প্রদান করতে বলা হয়েছে, আমরা যখন আপনাকে আপনার ব্যক্তিগত তথ্য প্রদান করতে বলব তখনই আপনাকে স্পষ্ট করা হবে।

আপনি যদি সরাসরি আমাদের সাথে যোগাযোগ করেন, আমরা আপনার সম্পর্কে অতিরিক্ত তথ্য পেতে পারি যেমন- আপনার নাম, ইমেল ঠিকানা, ফোন নম্বর, বার্তার বিষয়বস্তু ইত্যাদি আপনি আমাদের পাঠাতে পারেন । এছাড়াও অন্য কোন তথ্য আপনি প্রদান করতে পারেন।

আপনি যখন একটি অ্যাকাউন্টের জন্য নিবন্ধন করেন, তখন আমরা নাম, কোম্পানির নাম, ঠিকানা, ইমেল ঠিকানা এবং টেলিফোন নম্বরের মতো তথ্য চাইতে পারি।

আমরা কেন আপনার তথ্য ব্যবহার করি

আমরা যে তথ্য সংগ্রহ করি তা বিভিন্ন উপায়ে ব্যবহার করি, যার মধ্যে রয়েছে:

  • আমাদের ওয়েবসাইট পরিচালনা, রক্ষণাবেক্ষণ ওয়েবসাইট উন্নয়ন এবং প্রসারণ।
  • আপনি আমাদের ওয়েবসাইট কিভাবে ব্যবহার করেন তা বিশ্লেষণ।

কুকিজ এবং ওয়েব বীকন

অন্য যেকোনো ওয়েবসাইটের মতো, ABC আইডিয়াল স্কুল 'কুকিজ' ব্যবহার করে। এই কুকিগুলি ভিজিটরদের পছন্দ এবং ওয়েবসাইটের পৃষ্ঠাগুলি যা ভিজিটর অ্যাক্সেস করেছে বা পরিদর্শন করেছে সে তথ্য গুলো সংরক্ষণ করতে ব্যবহৃত হয়। তথ্যটি দর্শকদের ব্রাউজারের ধরন অথবা অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে আমাদের ওয়েব পৃষ্ঠার বিষয়বস্তু কাস্টমাইজ করে ব্যবহারকারীদের অভিজ্ঞতা অপ্টিমাইজ করতে ব্যবহার করা হয়।

গুগল ডাবল-ক্লিক ডার্ট কুকি

Google আমাদের সাইটে তৃতীয় পক্ষের একজন বিজ্ঞাপন দাতা। এটি আমাদের সাইটের দর্শকদের ইন্টারনেটে অন্যান্য সাইটগুলিতে যাওয়ার উপর ভিত্তি করে বিজ্ঞাপন পরিবেশন করতে কুকিজ ব্যবহার করে, যা DART কুকি নামে পরিচিত।

যাইহোক, দর্শকরা নিম্নলিখিত URL-এ Google বিজ্ঞাপন এবং বিষয়বস্তু নেটওয়ার্ক গোপনীয়তা নীতিতে গিয়ে DART কুকিজ ব্যবহার প্রত্যাখ্যান করতে পারে-https://policies.google.com/technologies/ads

বিজ্ঞাপন অংশীদারদের গোপনীয়তা নীতি

ABC Ideal School-এর প্রতিটি বিজ্ঞাপন অংশীদার তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভার বা বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি কুকিজ, জাভাস্ক্রিপ্ট বা ওয়েব বীকনগুলির মতো প্রযুক্তি ব্যবহার করে যা তাদের নিজ নিজ বিজ্ঞাপনে ব্যবহৃত হয় এবং লিঙ্কগুলি যেগুলি ABC আইডিয়াল স্কুলে প্রদর্শিত হয়, যা সরাসরি ব্যবহারকারীদের ব্রাউজারে পাঠানো হয়৷ যখন এটি ঘটে তখন তারা স্বয়ংক্রিয়ভাবে আপনার আইপি ঠিকানা গ্রহণ করে। এই প্রযুক্তিগুলি তাদের বিজ্ঞাপন প্রচারাভিযানের কার্যকারিতা পরিমাপ করতে অথবা আপনি যে ওয়েবসাইটগুলিতে যান সেই বিজ্ঞাপন সামগ্রীগুলিকে ব্যক্তিগতকৃত করতে ব্যবহার করা হয়৷

মনে রাখবেন যে ABC আইডিয়াল স্কুলের এই কুকিগুলিতে কোনও অ্যাক্সেস বা নিয়ন্ত্রণ নেই যা তৃতীয় পক্ষের বিজ্ঞাপনদাতাদের দ্বারা ব্যবহৃত হয়।

তৃতীয় পক্ষের গোপনীয়তা নীতি

ABC আইডিয়াল স্কুলের গোপনীয়তা নীতি অন্যান্য বিজ্ঞাপনদাতা বা ওয়েবসাইটের জন্য প্রযোজ্য নয়। অতএব, আমরা সুপারিশ করি যে আপনি আরও বিস্তারিত তথ্যের জন্য এই তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সার্ভারগুলির সংশ্লিষ্ট গোপনীয়তা নীতিগুলির সাথে পরামর্শ করুন৷ এতে তাদের অনুশীলন এবং নির্দিষ্ট বিকল্পগুলি কীভাবে অপ্ট-আউট করা যায় সে সম্পর্কে নির্দেশাবলী অন্তর্ভুক্ত থাকতে পারে।

আপনি আপনার পৃথক ব্রাউজার বিকল্পগুলির মাধ্যমে কুকিজ নিষ্ক্রিয় করতে বেছে নিতে পারেন। নির্দিষ্ট ওয়েব ব্রাউজারগুলির সাথে কুকি পরিচালনার বিষয়ে আরও বিশদ তথ্য, ঐ ব্রাউজারের নিজ নিজ ওয়েবসাইটে পাওয়া যেতে পারে।

শিশুদের তথ্য

আমাদের অগ্রাধিকারের আরেকটি অংশ হল ইন্টারনেট ব্যবহার করার সময় শিশুদের জন্য সুরক্ষা যোগ করা। আমরা পিতামাতা এবং অভিভাবকদের তাদের অনলাইন কার্যকলাপ পর্যবেক্ষণ, অংশগ্রহণ, নিরীক্ষণ এবং গাইড করার জন্য উৎসাহিত করি।

ABC আইডিয়াল স্কুল জেনেশুনে ১৩ বছরের কম বয়সী শিশুদের কাছ থেকে কোনো ব্যক্তিগত শনাক্তকরণযোগ্য তথ্য সংগ্রহ করে না। আপনি যদি মনে করেন যে আপনার সন্তান আমাদের ওয়েবসাইটে এই ধরনের তথ্য প্রদান করেছে, আমরা আপনাকে অবিলম্বে আমাদের সাথে যোগাযোগ করার জন্য জোরালোভাবে উৎসাহিত করছি। এবং আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করব অবিলম্বে আমাদের রেকর্ড থেকে এই ধরনের তথ্য অপসারণ করতে।