আমার দেখা একটি সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ

আমার দেখা একটি সড়ক দুর্ঘটনা

আমার দেখা একটি সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ

প্রতিদিনের মত গত রবিবার আমি স্কুলে যাওয়ার জন্য রওনা হলাম । আমার বাড়ি থেকে আমার স্কুল ৫-৬ মিনিটের দূরত্ব । তাই আমি স্কুলে পায়ে হেটেই যাই। স্কুলে যেতে আমাকে প্রধান সড়ক দিয়ে যেতে হয় । ওই দিন স্কুলে যাওয়ার সময় আমি এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা দেখেছিলাম যা আমি ভুলতে পারছি না ।

আমাদের স্কুলের গেইটের কিছু আগে একটা মোড় রয়েছে ওই মোড়ে এক জন একটি মোটর সাইকেল বেপরোয়া ভাবে চালিয়ে আসছিল তার বিপরীতে একটি ট্রাক মোড় ঘুরোতেই ওই মোটর সাইকেল চালক ভয়ানক এক দুর্ঘটনার স্বীকার হয় । মোটর সাইকেল চাকল ঘটনাস্থলেই মারা যায় । আমি এই ঘটনা দেখে স্কুলে ক্লাসও ঠিক মতো করতে পারি নি । লোকজন ছুটোছুটি করে ট্রাকটিকে থামায় তবে দোষটি ছিল মোটর সাইকেল চালকের । এর কিছুক্ষন পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে । এই ঘটনা আমাকে এখনও নাড়া দেয় । এটা ছিল আমার জীবনের সবচেয়ে কঠিন একটা ঘটনা ।

আমাদের দেশে এই ট্রাফিক সমস্যা সমাধানে সবাইকে সচেতন হতে হবে । মোটর সাইকেল চালকের উচিত হেলমেট ব্যবহার করা এবং ট্রাফিক আইন মেনে চলা তাহলে এই ধরণের সড়ক দুর্ঘটনা থেকে মুক্তি লাভ করা সম্ভব ।

ভিডিও দেখুন

পোস্ট ট্যাগ-

সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ রচনা, সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ class 6, অনুচ্ছেদ সড়ক দুর্ঘটনা class 7, অনুচ্ছেদ সড়ক দুর্ঘটনা class 10, সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ class 8, সড়ক দুর্ঘটনার প্রতিকার অনুচ্ছেদ, নিরাপদ সড়ক অনুচ্ছেদ class 6, সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ class 8, নিরাপদ সড়ক অনুচ্ছেদ class 10, আমার দেখা সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ, একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ, নিরাপদ সড়ক অনুচ্ছেদ ssc, নিরাপদ সড়ক অনুচ্ছেদ class 3, সড়ক দুর্ঘটনা প্যারাগ্রাফ, নিরাপদ সড়ক অনুচ্ছেদ class 6, একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ, আমার দেখা সড়ক দুর্ঘটনা অনুচ্ছেদ, নিরাপদ সড়ক অনুচ্ছেদ class 10, নিরাপদ সড়ক অনুচ্ছেদ ssc.


আরো পড়ুন:


পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
No Comment
আপনার মন্তব্য জানান
comment url